সংবাদ শিরোনাম :
আজ পৌর মেয়রের পদ থেকে পদত্যাগ করছেন জি কে গউছ

আজ পৌর মেয়রের পদ থেকে পদত্যাগ করছেন জি কে গউছ

আজ পৌর মেয়রের পদ থেকে পদত্যাগ করছেন জি কে গউছ
আজ পৌর মেয়রের পদ থেকে পদত্যাগ করছেন জি কে গউছ

লোকালয় ডেস্কঃ সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে পদত্যাগ করছেন হবিগঞ্জ পৌর সভার মেয়র আলহাজ্ব জি কে গউছ। আজ বুধবার সকাল ১১ টায় তিনি আনুষ্ঠানিক ভাবে পদত্যাগ করবেন।

মঙ্গলবার রাতে তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-৩ আসনে দলীয় মনোনয়ন পেয়েছেন কেন্দ্রীয় বিএনপির সমবায় বিষয়ক সম্পাদক, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব জি কে গউছ। এ অবস্থায় আইনী বাধ্যবাদকতার কারণে আজ বুধবারের মধ্যেই তাকে পৌর মেয়রের পদ থেকে পদত্যাগ করতে হচ্ছে।

হবিগঞ্জ পৌর সূত্র জানায়, আজ বুধবার সকাল ১০ টায় পৌরভবনে কর্মকর্তা কর্মচারীদের সাথে বিদায়ী সভায় মিলিত হবেন টানা ৩ বারের নির্বাচিত মেয়র আলহাজ্ব জি কে গউছ। এর পর তিনি আনুষ্ঠানিক ভাবে পদত্যাগ করবেন।

উল্লেখ্য, গত সোমবার রাতে জি কে গউছ জানান, দল চাইলে মেয়র পদ ছাড়তে প্রস্তুত তিনি। আলহাজ্ব জি কে গউছ হবিগঞ্জ পৌরসভার টানা ৩ বারের নির্বাচিত মেয়র। সর্বশেষ তিনি কিবরিয়া হত্যা মামলার আসামী হিসেবে কারাগারে থেকেই নির্বাচনে অংশগ্রহন করেন। ওই নির্বাচনে সরকারি দলের প্রার্থীকে হারিয়ে বিজয়ী হন তিনি। সে সময় দেশব্যাপী পৌর নির্বাচনে তিনিই ছিলেন একমাত্র প্রার্থী, যিনি কারাগার থেকে পৌর মেয়র নির্বাচিত হন। সাধারণ জনগনের অভিমত, হবিগঞ্জ পৌরসভার সার্বিক উন্নয়নে তার রয়েছে ব্যাপক অবদান। যে কারনে পৌর এলাকায় বেশ জনপ্রিয় তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com